• শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

রাজধানীতে ‘ধর্ষণের’ শিকার হয়ে কিশোরীর মৃত্যু!

Nabil Ahammed / ৭২ বার পঠিত
আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১

রাজধানীর শনির আখড়ায় এক কিশোরীর মৃত্যু হয়েছে। নিহত মিম ধর্ষণের শিকার হয়েছিল বলে অভিযোগ স্বজনদের।

শুক্রবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শনির আখড়া এলাকার বাসা থেকে ময়লা ফেলতে ছোট বোনকে নিয়ে বের হয় কিশোরী মিম। এরপর বাসায় ফেরেনি সে। খোঁজাখুঁজির একপর্যায়ে পরদিন সকালে দনিয়া এলাকায় মিম ও তার ছোট বোনকে দেখতে পেয়ে বাসায় নিয়ে আসেন মা।

এ ঘটনার দু’দিন পর রোববার সন্ধ্যায় ১৩ বছর বয়সী মিম হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে আনা হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক, পুলিশ সূত্রে এ তথ্য জানা যায়।

নিহত কিশোরীর মা জানান, গত শুক্রবার রাতে তার মেয়ে (ভিকটিম) ও আরেক ছোট মেয়ে বাসার ময়লা ডাস্টবিনে ফেলতে যায়। তারপর দুই বোন আর বাসায় ফেরেনি। রাতে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তারা বিষয়টি থানায় জানান। পরদিন শনিবার সকাল ১১টার দিকে তারা বাসায় ফেরে। কিশোরীর মায়ের দাবি, বাসায় গিয়ে তাকে তার মেয়ে জানায়, ৫ জন তাদের ধরে নিয়ে যায়। এরপর জুরাইন ভাঙ্গাবাড়ি এলাকার একটি বাড়িতে আটকে রেখে দুজন মিলে তাকে ধর্ষণ করে। শনিবার সারা দিন কিশোরী সুস্থ থাকলেও রোববার সন্ধ্যার দিকে সে হঠাৎ অচেতন হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, আমরা ঘটনাটি তদন্ত করেছি। আশা করি, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো খবর..

করোনাভাইরাস