• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

রায়পুর সরকারি মার্চ্চেন্টস্ একাডেমিকে নিয়ে ষড়যন্ত্রের পায়তারা

sodeshbarta24 / ৪৩৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

রায়পুর সংবাদদাতা :

লক্ষ্মীপুরের রায়পুর সরকারি মার্চ্চেন্টস্ একাডেমিকে নিয়ে ষড়যন্ত্রের পায়তারা করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে। সাম্প্রতিক CBC Bangla নিউজ পোর্টালে গত ৬ জুন মার্চ্চেন্টস্ একাডেমির খন্ডকালীন শিক্ষক মোঃ আব্দুর রহমানের ঈদুল ফিতরের নামাজের মোনাজাতকে নিয়ে ভিন্ন খাতে প্রবাহিত করা হয়েছে বলে অভিযোগ করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। প্রকাশিত সংবাদটি দৃষ্টিগোচর হওয়ার পর প্রতিবেদককে সঠিক তথ্য দেয়ার পরও তিনি তা সংশোধন কিংবা প্রচার করেনি।

প্রধান শিক্ষক বলেন প্রকাশিত সংবাদে বলা হয়েছে মাওঃ আব্দুর রহমান ধর্মীয় শিক্ষক। অথচ তিনি নন এমপিও ও খন্ডকালীন শিক্ষক। শিক্ষার্থীদের পাঠদানের সুবিধার্থে উনাকে পাঠদানের সুযোগ দেয়া হয়েছে। সময়ের পরিপ্রেক্ষিতে তিন আজ আছেন তো কাল নেই। তিনি বলেন প্রতিষ্ঠানের ভাবমূর্তি বিনষ্ট করার পাশাপাশি কিছু কু-চক্র মহল প্রতিষ্ঠানকে নিয়ে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে।

এবিষয়ে খন্ডকালীন শিক্ষক মাওঃ আব্দুর রহমান বলেন, গত ঈদুল ফিতর নামাজের পর দেশ, জাতি ও মুসলিম উম্মার জন্য দোয় মোনাজাত করা হয়। অথচ কিছু স্বার্থন্বেষী ও কু-চক্র মহল ইর্ষান্বিত হয়ে এক মাস পর মার্চ্চেন্টস্ একাডেমিকে জড়িয়ে সংবাদ প্রকাশ করে। যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। এমন সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আব্দুর রহমান।


এ জাতীয় আরো খবর..

করোনাভাইরাস