• শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

শাকচরে নিন্ম আয়ের মানুষই নয় শুধু, খাদ্য সহায়তা পাচ্ছে পুরো ইউনিয়নবাসী

sodeshbarta24 / ৬৯৭ বার পঠিত
আপডেট : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার :

করোনা প্রাদুর্ভাবে সংকটময় সময়ে কর্মহীন মানুষই নয় শুধু, খাদ্য সহায়তা পাচ্ছে লক্ষ্মীপুর সদরের শাকচর ইউনিয়নের ৫ হাজার ৮ ‍টি পরিবার। সদর উপজেলার শাকচর ইউনিয়নের খানা শুমারির তালিকা ভুক্ত প্রত্যেক পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে স্থানীয় চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু।

স্থানীয় মেম্বার ও ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে চাল-ডাল,তেল-আলু সাবানসহ এক সপ্তাহের খাদ্য সামগ্রী নিজ হাতে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন তিনি। প্রতিদিনের মতো সোমবার(৬ এপ্রিল) সকাল থেকে ১৬ নং শাকচর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে নিজ হাতে ত্রাণ সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যমান।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও ব্যক্তিগত উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করা হয়।
এছাড়া সংক্রমণ এড়াতে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করণে এলাকায় মাইকিং, হ্যান্ড স্যানেটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। এসময় সবাইকে নিরাপদে বাড়ী-ঘরে অবস্থান করার পরামর্শ দেয়া হয়।

তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ফলে আমার এলাকার খেটে খাওয়া দিনমজুরদের উপার্জনই শুধু বন্ধ হয়নি। উপার্জন বন্ধ হয়ে যায় আমার এলাকার ৫ হাজার পরিবারের। তাই প্রতিটি ওয়ার্ডে যতগুলো বাড়ী আছে এবং ওইসব বাড়ীতে যতগুলো ঘর আছে প্রত্যেককে খাদ্য সহায়তা করার চেষ্টা করছি। এখানে উচ্চ কিংবা মধ্যবিত্ত দেখিনি। সবাইকে সমানভাবে সমানে চোখে বিবেচনা করে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এবং জেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুর নেতৃত্বে শাকচরের মানুষের পাশে আছি। যতদিন পর্যন্ত পরবর্তী স্থিতিশীল ঘোষনা না আসবে ততদিন পর্যন্ত ইউনিয়নবাসীর সাথে থাকবো।

 


এ জাতীয় আরো খবর..

করোনাভাইরাস