• শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

ন্যাশনাল আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

sodeshbarta24 / ২৩১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুরে বিভিন্ন কেন্দ্র পরীক্ষায় মেধা তালিকায় শীর্ষ স্থান অর্জিত শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শতাধিক ইভেন্টে তিন শতাধিক বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজ আয়োজিত ক্যাম্পাস মাঠে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে মেধাবী শিক্ষার্থীদের গলায় শীর্ষ স্থান অর্জনকৃত লকেট পরিয়ে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

প্রতিষ্ঠান উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম, সদর থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল মতিন প্রমূখ।
এসময় বিভিন্ন কেন্দ্র পরীক্ষায় ১১২ জন এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থী ও ৩৬ জন মেধা তালিকায় শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। একই সাথে শতাধিক ইভেন্টে প্রতিযোগীতায় অংশ নেয়া তিন শতাধিক বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিটি শিক্ষার্থীকে একজন আদর্শবান ও পরিচ্ছন্ন ছাত্র-ছাত্রী হতে হবে। শুধু সুন্দর আর নতুন জামা-কাপড় পড়লেই যে পরিচ্ছন্ন হওয়া যায়না। তাকে অবশ্যই পারিপাশ্বিক দিক থেকে পরিচ্ছন্ন হতে হবে। একই সাথে লেখাপড়ার পাশপাশি নীতি-নৈতিকতা, শুদ্ধ ভাষা উচ্চারণ ও ব্যবহার করার পরামর্শ দেন তিনি। এছাড়া শিক্ষক ও অভিভাবকদেরকেও একই পরামর্শ দেন প্রধান অতিথি।


এ জাতীয় আরো খবর..

করোনাভাইরাস