লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংকের ৫৫ তম উপশাখার উদ্বোধন

13

স্টাফরিপোর্টার :

গ্রাম-গঞ্জে সাধারণ মানুষকে স্বস্তি দিতে এবং ব্যাংকিং খাতে সকল ধরণের সেবা মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে লক্ষ্মীপুরের জকসিন বাজারে উদ্বোধন হয়েছে ইসলামী ব্যাংকের ৫৫ তম উপশাখা।

মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ব্যংকিং সেবার কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ইসলামী ব্যাংক নোয়াখালী জোনাল হেড মাহমুদুর রহমান সিডিসিএস।

লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক ও ভিপি মোহাম্মদ জাফর উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যরে মধ্যে বক্তব্য রাখেন, লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন মশু, বাঙ্গাখা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন কাজল, মান্দারী ইসলামী ব্যাংক শাখা ব্যবস্থাপক মোঃ জহিরুল ইসলাম, জকসিন উপশাখা ইনচার্জ ফাজায়েল আহমেদ।

উদ্বোধনকালে দোয়া মোনাজাত করেন লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদরাসা উপাধ্যক্ষ মাওলানা ইসমাইল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক লাভের আশায় প্রতিষ্ঠা হয়নি, বরং ইসলামী অর্থনীতি প্রতিষ্ঠার জন্য প্রতিষ্ঠিত হয়েছে। আল্লাহর তায়ালা সর্বোচ্চ লাভের সুযোগ দিয়েছেন।

তিনি আরো বলেন এখন জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য সর্বত্রই শাখা, উপশাখা এজেন্ট শাখা খোলার অংশ হিসেবে জকসিন বাজার উপশাখা উদ্বোধন করা হয়েছে। যাতে এই এলাকার মানুষ উপকৃত হতে পারে। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবসায়ী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অসংখ্য গ্রাহক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here