চন্দ্রগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে দ্বীন মোহাম্মদ স্মৃতি শর্টবার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

257

স্টাফ রিপোর্টার :

মুজিব শতবর্ষ উপলক্ষে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ স্মৃতি শর্টবার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে ব্যাপক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে স্থানীয় শেখপুর আল হাবিব ইদ্রিছ মুন্সি জামে মসজিদ সংলগ্ন মাঠে এটি উদ্বোধন করা হয়। মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ ফাউন্ডেশন আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধন করেন চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জসীম উদ্দীন। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মো.গোলাম ফারুক পিঙ্কু।

প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ও চন্দ্রগঞ্জ ইউপি’র প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন জাহাঙ্গীরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মদ, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহবায়ক এম ছাবির আহম্মেদ, যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন পাটোয়ারী ও এ্যাড. সামছুল হক, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন, চন্দ্রগঞ্জ কপিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সৌরভ হোসেন। পরে টুর্নামেন্ট উদোক্তা পরিচালক নুর মোহাম্মদ জীবন এর নেতৃত্বে নির্ধারিত মাঠে টুর্নামেন্টের প্রথম রাউন্ডের প্রথম ম্যাচ এর খেলা শুরু হয়।

এবারের আসরে মোট ১৬টি দল অংশগ্রহণ করবে বলে জানায় টুর্নামেন্ট কমিটি। গ্রুপে বিভক্ত উক্ত টুর্নামেন্টের প্রথম গ্রুপের খেলায় লীগ পদ্ধতি অনুসরন করা হবে। দ্বিতীয় গ্রুপ

থেকে নক আউট পদ্ধতিতে চলবে এ খেলা। এদিন উদ্বোধনী খেলায় মাঠে ফুটবলযুদ্ধে অবতীর্ণ হয় স্থানীয় মাদ্রাসা মার্কেট ইয়ুথ স্পোর্টিং ক্লাব বনাম নোয়াখালী-লক্ষ্মীপুর ব্লাড ডোনেশন ক্লাব। খেলা উপভোগ করতে জেলা ও জেলার বাহিরে অসংখ্য দর্শকের উপচে পড়া ভীড় ছিল।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here