• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

দলের মধ্যে গ্রুপিং করবেন না ঘরের শত্রুু বড় শত্রু -ওবায়দুল কাদের

sodeshbarta24 / ৪৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

বিএম সাগর: মৌলবাদী ও উগ্রপন্থীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাঙ্গতে চায় তারা দেশের শত্রু। ভাস্কর্য একটি স্বীকৃত জিনিস। পৃথিবীর বিভিন্ন দেশে ভাস্কর্য রয়েছে। এসব উগ্রপন্থীদের কঠোর হস্তে দমন করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় তিনি আরও বলেন যে দলের অনুমতি ছাড়া মনোনয়ন ফরম কিনার প্রয়োজন নেই। দলের মধ্যে গ্রুপিং করবেন না। ঘরের শত্রুু বড় শত্রু। কাউকে দলের পদবি ইজারা দেয়া হয়নি। দলের নাম বিক্রি করে অপকর্ম করবেন না। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শহরের একটি কমিউনিটি সেন্টারে শুরু হয় এ সভা।

এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের, রামগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ার হোসেন খাঁনসহ দলীয় নেতারা। জেলা আওয়ামী লীগের সাধারণ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের প‌রিলনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সভাপতি গোলাম ফারুক পিংকু।


এ জাতীয় আরো খবর..

করোনাভাইরাস